Friday 2 October 2015

ধোন ঢোকাতে লাগলাম ভাবীর মুখে


http://hotbanglachoti.com/

Bangla Choti একটা ফোরামে লেখালেখি করতে গিয়ে ভাবীর সাথে পরিচয়। উনি কেন ভাবী হলেন আমি জানিনা। কারন ভাবীর স্বামী অর্থাৎ ভাইয়াকে কখনো দেখিনি যিনি পেশায় সেনাবাহিনীর অফিসার। জানিনা ভাবীর সাথে সম্পর্ক কেমন। ভাবীকে সবসময় দেখেছি একাই ঘুরতে। কখনো মেয়েকে সাথে নিয়ে। মেয়েটা ন দশ বছরের বয়সী। ভাবীর সাথে পরিচয় হয়েছে বেশ কবছর, কিন্তু ঘনিষ্টতা তেমন না। হাই হ্যালো ইত্যাদি আর কি। তবে কোন এক ফাকে জেনেছি ভাবীর আগের প্রেমের কাহিনী। খেলাধুলার কাহিনী। ভাবী খুব উচ্চ শিক্ষিত, সমাজের উচ্চ অংশে চলাচল। আমি সাধারন মানুষ বলে এড়িয়ে চলি উচ্চ লেভেলে চলাচল। ভাবী কি একটা কাজে আমাদের শহরে এলো কয়েকদিন আগে। আসার আগে আমাকে মেইল দিল। তারপর এসে ফোন করলো। বললো আমার সাথে চা খেতে চায়, গল্প করতে চায়। আমি বললাম অফিসের পরে আসবো। ভাবী বললেন তিনি কোন হোটেলে উঠেছেন। সন্ধ্যায় আমি হোটেলে গেলাম। ভাবী দরজা খুলে ওয়াও করে উল্লাস করে উঠলেন। অনেক দিন পর দেখা। আমার হাত ধরে রুমে ঢোকালেন। আর কেউ নেই রুমে। আমিও রোমাঞ্চিত কিছুটা। তবে বেশী রোমান্টিক হতে পারিনা ভাবীর ফিগার দেখে। বিশাল শরীর। এত মোটা মহিলা কম দেখেছি। অথচ বয়সে আমার ছোট। লম্বায় আমার প্রায় সমান, শরীরের বেড় আমার দ্বিগুন হবে। বিশাল দুটি বাহু। ঘাড় মাথা এক হয়ে মিশে গেছে কাধের কাছে। বুকের মাপ কতো হবে আন্দাজ করতেও ভয় লাগে। বিয়াল্লিশ থেকে পঞ্চাশের মধ্যে হবে। এত বড় দুধ দেখে শালার কামও জাগে না, খাড়া হওয়া তো দুরের কথা। মনে মনে বলি এর স্বামী নিশ্চয়ই পালিয়ে থাকে। এত বড় বিশাল বপু সামলানো কোন পুরুষের পক্ষে সম্ভব না। আমারে ফ্রী দিলেও খাবো না এই মুটকিকে। ভাবী আমাকে চেয়ারে বসিয়ে নিজে খাটে বসলো। ভাবীর পরনে যে পাতলা জর্জেটের সালোয়ার কামিজ, শরীর ঢাকতে পুরোপুরি ব্যর্থ হয়েছে। বিশাল সাইজের ব্রাটা কোনমতে লাউদুটোকে আটকে রেখেছে পতনের হাত থেকে। কেন যে মোটা
মেয়েরা এত পাতলা পোষাক পরে!! কথা শুরু করলো ভাবী:........................................
http://hotbanglachoti.com/

0 comments:

Post a Comment

Note: only a member of this blog may post a comment.