Saturday 3 October 2015

মদন কাকুর চোদন খেলা

http://hotbanglachoti.com

আমার নাম হাবু. তখন আমার বয়স ১৮. আমি আর আমার মা তখন ভাড়া থাকতাম বুড়ি পিসির বাড়িতে. বুড়ি পিসির এক ছেলে, মদন কাকু. মায়ের বয়স তখন মাত্র ৩৮. অপরূপ সুন্দর দেখতে, গোলাপী গায়ের রং, পাতলা শরীর, টাইট ভরা বুক, গোল নিটোল পাছা, গায়ে একটা মিস্টি মাধুর্য আছে. আমার বাবা ছিলো এক নম্বর জুয়ারি. জুয়াতে সবকিছু হারিয়েছে. টাকা পয়সার জন্য মাকে খুব মারধর করত. বাড়িতে পাওনাদার এসে জ্বালাতন করত. পাওনাদারের ভয়ে বাবা পালিয়ে পালিয়ে বেড়াত. এক দিন এক পাওনাদার বাবা কে ধরে বেশ ঠেঙ্গালো আর বাবা সেদিন রাতেই গেল পালিয়ে. বুড়ি পিসি মাকে বলল, সোনা মা আমার, তোমার কোনো চিন্তা নেই. তুমি আমার বাড়িতেই থাকবে, তোমার আর খোকার সব দায়িত্ব আমার. মদন কাকুর তখন ৩৫ বছর বয়স, পাথরের মতো শক্ত কালো চেহারা. একটু ভুরিও আছে. আমি জানতাম মদন কাকু আর বুড়ি পিসি দুজনেই মাকে খুব পছন্দ করে. আমাদের দুজনকে একেবারে নিজের পরিবারের লোকের মতো ব্যবহার করতো.......................................

hotbanglachoti.com/modom-kakur-chodhon-khela/


0 comments:

Post a Comment

Note: only a member of this blog may post a comment.