Saturday 10 October 2015

উহুঃ সোনাচাঁদ, যা, রান্নাঘর থেকে তেলের বোতল নিয়ে আয়।

http://goo.gl/34Anpd
আপু মেডিকেল কলেজে ৫ম বর্ষে পড়ে। তার পাছাটা জটিল। মারাত্বক একটা সেক্সি ডবকা পাছা সায়মা আপুর। সায়মা আপু খুব সুন্দরী, ধবধবে ফর্সা। সায়মা আপুর দুধের সাইজ যদি ৩৩’’ হয়, তাহলে তার পাছার সাইজ কমপক্ষে ৩৭’’ হবে। সে ৫’৫” লম্বা, কোমর ২৪”। সায়মা আপু রাস্তায় হাঁটলে ছেলেরা আড়চোখে তাকে দেখে। তবে আমি কখনো সাহস করে সায়মা আপুর দিকে চোখ তুলে তাকাইনি। সত্যি কথা বলতে কি, আমি তাকে বাঘের মতো ভয় করি। কিন্তু মনে মনে তার দুধ পাছার কথা চিন্তা করে ধোন খেচি।যাইহোক, সায়মা আপুর বাসায় গিয়ে দেখি সে বাসায় একা। আমি চুপচাপ
তার পাশে বসতেই সে গম্ভীর চোখে আমার দিকে তাকালো।
- “কি রে…… ঐদিন তোকে আর নেলিকে রেখে আমি যে ক্লাস করতে চলে গেলাম, সেদিন তোরা কোথায় গিয়েছিলি? সত্যি করে বল্ হারামজাদা।
আমার তো চোখ মুখ শুকিয়ে গেলো। ঐদিন আমি নেলি আপুকে চুদে তার গুদ ফাটিয়ে ফেলেছিলাম। আমি ভয়ে ঢোক গিলতে লাগলাম।
- “না আপু, কোথাও যাইনি তো। আমরা তো সোজা স্কুলে গিয়েছি।”.............................
http://goo.gl/34Anpd


0 comments:

Post a Comment

Note: only a member of this blog may post a comment.