Tuesday 27 October 2015

আমার জীবনের প্রথম পুরুষ (Bangla Choti - Amar Jiboner Prothom Purush)

Bangla Choti Golpo জীবনের প্রথম চোদা, নোনতা নোনতা ধোন আর ভোঁদা ফেটে রক্ত ”

http://goo.gl/yFFIwL 

ওর সাথে আমার প্রেম এর সম্পর্ক তখন ২ বছর . বিয়ের আগে চুদাচুদির কথা আমরা কল্পনাও করি নি কখনো . কিন্তু কিভাবে যে সব হয়ে গেলো বুঝলাম না .
সেই দিন ছিল বৃষ্টি মুখোর এক রাত ও চট্রগ্রাম থেকে সবে মাত্র নামলো কমলাপুরে তখন রাত ৯.৩০ বাজে ওকে রিসিভ করতে গেলাম আমি আর আমার বান্ধবি প্রিয়া .
ওখান থেকে আমরা সোজা গেলাম বৃষ্টির বাসায় আগেই সব কিছু প্ল্যান করা ছিল . ওর বাবা মা বাসায় কেউ ছিল না তাই এই সুযোগটাকে কাজে লাগাতে পেরেছি আমিও আমার বাসায় কোন ভাবে ম্যানেজ করে রাতে বাহিরে থাকার অনুমুতি পেয়েছি.
তার আগে আমাদের পরিচয়টা দিয়ে নেই আমি সামিয়া, আমার বয়স ২০ বছর ফিগার সাইজ ৩২-২৮-৩২ .
ওর নাম মাহিন, বয়স ২৪ বছর ও দেখতে যা, কি আর বলবো যে কোন মেয়েই ওকে দেখলে নিজেকে ঠিক রাখতে পারবে না সেই মেয়ের মনে একবার হলেও কাম-বাসনা জেগে উঠবে ওকে একটু কাছে পাবার জন্য... Read Full.

http://goo.gl/yFFIwL



0 comments:

Post a Comment

Note: only a member of this blog may post a comment.