Saturday 24 October 2015

বিধবা বৌদির চোদন খেলা-(Bidhoba Boudir Chodon Khela)

বিধবা বৌদিকে ডবল চোদা খাওয়ানোর বাংলা চটি গল্প

http://adf.ly/1QWT5t
আমার বড় বৌদি তখন সদ্য বিধবা হয়েছে. বয়স ৩৫ কি ৩৬ বছর. আমি কলেজে পড়ি. বৌদির ডবকা মাই ভারী পাছা ও ডবকা শরীর দেখে লোকের কথা আর কি বলব আমার নিজেরই চোদার ইচ্ছা হয় মাঝে মাঝে.
কাজেই একদিন আমার এক বন্ধু রবির সাথে দেখা হয় এবং আমি আবার আমার সেই রবিকে ভাল করে চিনতাম আর আমার ঐ বন্ধুটি যখন আমার বৌদিকে দেখে তাকে ভোগ করার অদম্য ইচ্ছাটা আমার কাছে জানালো তখন আমি আর রবিকে না করতে পারলাম না. বৌদির আপন বলতে আর কেউ ছিল না আমি ছাড়া এটা সে ভাল করেই জানত. ও আমাকে বলল যে বৌদি থাকতে নাকি আমার কোন চিন্তা নেই. আমাদের সব দায় দায়িত্ব নাকি রবি নেবে. শুধু আমি যেন বৌদিকে ভোগ করার ব্যাবস্থা করে দিই. কাজেই ও বলল যে, আমি তোর বৌদিকে নিজের করে সব সময়ে সুখ দিয়ে যাবো. আমি আমার বৌদিকে কু প্রস্তাব দিই কিন্তু বৌদি সে প্রস্তাব নাকচ করে দেয়.
বৌদি তখন দুপুরে ঘরের কাজ করছিল. বেশ গরম পড়ায় বৌদি ঘরে কেউ নেই ভেবে প্রথমে গায়ের কাপড় খোলার প্রস্তুতি নিল. বিস্ময়ে লক্ষ্য করলাম যে বৌদি প্যান্টি পড়ে না ঘরে. বৌদি এরপরে শাড়ী ও ব্লাউজও খুলে ফেলল গরমে অতিষ্ঠ হয়ে. স্তনের আকৃতি ঠিক রাখতেই হোক বা যেকারনেই হোক বৌদির পড়নে ব্রা অন্তত ছিল. বৌদির নগ্ন শরীর আমি পিছন থেকে ঠিক দেখতে পাচ্ছিলাম. তবে কোন বিশেষ অঙ্গ নজরে পড়ছিল না পেছন থেকে....Read More.
 
http://adf.ly/1QWT5t

0 comments:

Post a Comment

Note: only a member of this blog may post a comment.