Friday 2 October 2015

মা-বোনের পোদ মারা

মাhttp://hotbanglachoti.com/%E0%A6%AE%E0%A6%BE-%E0%A6%AC%E0%A7%8B%E0%A6%A8%E0%A7%87%E0%A6%B0-%E0%A6%AA%E0%A7%8B%E0%A6%A6-%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%B0%E0%A6%BE/ কোমর নাড়তে নাড়তে বলল, “শালা আমার পোঁদে ল্যাওড়া ঢুকিয়ে তুই তোর ছেনাল দিদির পোঁদ মারার কথা বলছিস? আরে আগেই আমার পোঁদটাকে ভালো করে মন লাগিয়ে চুদে দে তার পর তুই তোর ছেনাল দিদির পোঁদের দিকে নজর দিবি. আর রেণু হারামজ়াদীটাও কম চোদনবাজ মেয়ে নয়. একটু আগেই বলছিলো যে নিজের পোঁদের ফুটোর সীলটা বিয়ের পরে নিজের বোরর ল্যাওড়া দিয়ে ফাটাবে. আর এখন কি হয়ে গেলো?” রেণু দিদি তখন নিজের গুদে আঙ্গুল ঢুকিয়ে নাড়তে নাড়তে বলল,
“আরে মা আমি অনেকখন থেকে তোমাদের পোঁদ মারামারি দেখছি আর তোমার পোঁদ মারানো দেখতে দেখতে আমার পোঁদের ফুটতেও চুলকুনি হচ্ছে. যখন বাবলু আমার গুদের সীলটা ফাটিয়েছে তখন বাবলুই আমার পোঁদের ফুটোর সীলটাও ফাটাক. তুমি চুপ চাপ নিজের পোঁদটা মারাও আর তোমার পরে আমি আমার পোঁদে বাবলুর বাঁড়াটা ঢোকাবো.” দিদির কথা শুনে মা দিদি কে বলল, “তুই ঠিক বলিছিস রেণু, তোর গুদ তোর পোঁদ তুই যাকে ইচ্ছে হয় তাকে দিয়ে চোদা. আমার কি? আমার তো নিজের গুদের আর পোঁদের সঙ্গে মতলব. চল বাবলু তুই আমার পোঁদটা ভালো করে চোদ আর আমার গুদে আঙ্গুল ঢুকিয়ে আমার গুদের জলটা খসিয়ে দে. আমার এখন অনেক কাজ বাকি আছে. রাতের খাবারটাও বানাতে হবে.” আমিও তাড়াতাড়ি মার পোঁদে জোড় জোরে ঠাপ মারতে লাগলাম আর মার গুদে আঙ্গুল ঢুকিয়ে নাড়তে লাগলাম. কিছুক্ষন পরে আমি আমার ল্যাওড়াটা পুরো পুরি মার পোঁদে ঢুকিয়ে মার পোঁদের গর্তের ভেতরে আমার ফ্যেদা ছেড়ে দিলাম আর আমার সঙ্গে সঙ্গে মাও গুদের জল খোস্‌লো. ফ্যেদা ঢালার পর আমি মার ঊপর থেকে সরে গিয়ে বসে বসে হাঁফাতে লাগলাম আর দেখলাম যে মার পোঁদের ফুটো থেকে আমার মাল গড়িয়ে গড়িয়ে বেরিয়ে আসছে আর মার গুদের ফুটোতে এসে পরছে. খানিক পরে মা উঠে বাথরুমে গেলো আর বাথরুমে যেতে যেতে মা আমাকে ইশারা করে আমাকেও বাথরুমে যেতে বলল..............................................
http://hotbanglachoti.com/%E0%A6%AE%E0%A6%BE-%E0%A6%AC%E0%A7%8B%E0%A6%A8%E0%A7%87%E0%A6%B0-%E0%A6%AA%E0%A7%8B%E0%A6%A6-%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%B0%E0%A6%BE/

0 comments:

Post a Comment

Note: only a member of this blog may post a comment.