Friday 2 October 2015

সিকিউরিটির নামে চুদে দিল সুন্দরী মিসেস কে

http://hotbanglachoti.com/%E0%A6%B8%E0%A6%BF%E0%A6%95%E0%A6%BF%E0%A6%89%E0%A6%B0%E0%A6%BF%E0%A6%9F%E0%A6%BF%E0%A6%B0-%E0%A6%A8%E0%A6%BE%E0%A6%AE%E0%A7%87-%E0%A6%9A%E0%A7%81%E0%A6%A6%E0%A7%87-%E0%A6%A6%E0%A6%BF%E0%A6%B2/


লিমার স্বামী কামাল দেশে আসল। দেশে এসেও ব্যস্ততার শেষ নেই। কামালের দেশে আসাতে লিমার বরং সুবিধার চেয়ে বেশি অসুবিধাই হল। কামাল তো কাজের জন্য নিজে চোদার টাইম পায় না অন্য দিকে লিমাও কাঊকে দিয়ে চোদাতে পারে না। মনে মনে ভীষন খেপা হলেও লিমা এমন ভাব ধরে থাকে যেন স্বামীকে কাছে পেয়ে কত সুখী। আর অর স্বামী ভাবে আমার বঊ কত অভাগী। স্বামীর সোহাগ থেকে বঞ্ছিত কিন্তু তাও কোন অভিযোগ নেই। যাই হোক কামাল লিমাকে একদিন বললঃ জান জানি তোমার একা একা অনেক কস্ট হয়। সময় কাটতে চায় না। তাই আমি তোমাকে একটা পরামর্শ দিতে পারি। লিমাঃ কি পরামর্শ? কামালঃ আমাদের একটা নতুন প্রজেক্টের কাজ চলছে কক্সবাজারে। আমার হাতে অনেক কাজ থাকায় আমি যেতে পারছি না। তুমি চাইলে আমার হয়ে ওখানে যেতে পার। সময় ও কাটবে বেড়ানো ও হবে ব্যবসায় শিখলে। লিমাঃ কি যে বল আমাকে দিয়ে কি তোমার কাজ হবে? আমি এসবের কি বুঝি?? কামালঃ আরে হবে চিন্তা কর না। আমি সব ব্যবস্তা করে দিব তোমার কিছুই করতে হবে না। লিমাঃ তোমাকে ছাড়া যাব? কামালঃ আমাকে ছাড়া এতদিন ছিলে না?? লিমাঃ ঠিক আছে তুমি যখন বলছ যাব। মনে মনে লিমা ভীষন খুশী। শিউর কাউকে না কাউকে দিয়ে ভোদা মারিয়ে নিতে পারবে। ভাবল তারেক কে ফোন করে বলে দিক কক্সবাজার আসার জন্য। পরেই ভাবল নাথাক। নতুন কোন ধোনের স্বাদ নিতে হবে। তারেক আর রহমানের ধোনের চোদা খেতে খেতে ভোদা টা ধ্যতা হয়ে গেছে। ৩দিন পরেই লিমা রওয়ানা হল কক্সবাজারের পথে। হোটেল প্রাসাদের লিমার জন্য একটি সিংগেল সুইট বুক করা। ওখানে গিয়েই লিমা জানতে পারল অখানে খুবই বড় মাপের সম্মেলন হতে চলেছে। বিদেশ থেকে বায়ার রা আসবে আর তাদের কে বিভিন্ন প্রজেক্টে ইনভেস্ট করানোর জন্য তেল মারবে দেশের বিভিন্ন নাম করা ব্যবসায়ীরা। অনেক বড় বড় ব্যবসায়ীতে টুইটুম্বর পুরো হোটেল।........
http://hotbanglachoti.com/

0 comments:

Post a Comment

Note: only a member of this blog may post a comment.