Saturday 17 October 2015

ছেলেকে দিয়ে গুদ চোদানো মা! – ২ (Cheleke Diye Gud Chodano Ma - 2)

মা ছেলেতে চোদাচুদি করে সুখে দিন কাটানোর ইনসেস্ট সেক্স স্টোরি

.............মুহুর্তের মধ্যে নিজেকে আমি ফিরে পেলাম এবং মাকে যে আমি খুব করে চুদেছি সেটাও বুঝতে পারলাম। মার হড় হড়ে গুদের মধ্যে ধোনটা তখনো ঢোকানো অবস্থাতেই ছিল। কেন জানি না, ঐ সময় নিজেকে আমার একটু অপরাধি মনে হলো। মনে মার সঙ্গে যা করেছি তা করা উচিৎ হয়নি। কিন্তু মাথায় হাত বুলিয়ে দিয়ে মা যেই বলল- এই খোকা, অনেকক্ষন তো হয়ে গেল এবার ওঠ। বাব্বাহ ভিতরে যা ঢেলেছিস গড়িয়ে গড়িয়ে বাইরে সব বেড়িয়ে আসছে। উঃ কতদিন পর এমন সুখ পেলাম। শরীরটা একদম আমার জুড়িয়ে গেছে। সত্যি এমন সুখ জীবনে কখনো পাইনি।
বুঝতে পারলাম আমি কোন দোষ করিনি। কারন জোড় করে আমি কিছু করিনি, মা চেয়েছিল বলেই এই সব ঘটেছে। তাই উল্টো মাকে ঠিকমতো সুখ দিতে পেরেছি বলে মনে আমার ভীষণ ভীষণ খুশি হলো। আমি দু হাতে মার মাই দুটোকে দুপাশ থেকে চেপে ধরে মাইয়ের ভিতর থেকে মুখটা মুলে মার মুখের দিকে খুমি ভরে যেই ক্লান্ত চোখ মেলে আমি তাকালাম, মিষ্টি হেসে মা বলল- খুব ক্লান্ত লাগছে? থাক তাহলে আর উঠতে হবে না।...............................................

http://adf.ly/1Q73nD

0 comments:

Post a Comment

Note: only a member of this blog may post a comment.