Friday 2 October 2015

Bangla Choti ফেমডম ডমিন্যান্ট বৌদি


http://hotbanglachoti.com/bangla-choti-%E0%A6%AB%E0%A7%87%E0%A6%AE%E0%A6%A1%E0%A6%AE-%E0%A6%A1%E0%A6%AE%E0%A6%BF%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%BE%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%9F-%E0%A6%AC%E0%A7%8C%E0%A6%A6%E0%A6%BF-%E0%A7%A7/

Bangla Choti আমার নাম রুপম। ফেমডম পর্ণ দেখতে আমার খুব ভাল লাগে । ছেলেটাকে লাংটো করে সুন্দরী মেয়েগুলো তাকে মারধোর করে তা দেখে আমার ধোন খাঁড়া হয়ে যায়। সব রকমের ফেমডম পর্ণই আমি দেখি । কোনও সময় ছেলেটাকে বেঁধে মেয়েটা রেপ রেপ করছে ওকে , কখনও লাংটো করে কোলে শুইয়ে পাছায় সপাসপ থাপ্পড় । ছেলেটার শক্ত বাঁড়া মেয়েটার নরম থাইয়ের মাঝে আটকা পড়ে । এইসব দেখতে দেখতে আমারও মনে হয় , আমারও এরকম ফেমডম পার্টনার দরকার ।
আমরা দুই ভাই । আমি রুপম আর আমার দাদার নাম রিতম। দাদার বিয়ে হয়ে গেছে এক মাস । বৌদির নাম সুপর্ণা । এই বৌদিকে দেখে আমি পাগল হয়ে যাই । যেমন গায়ের রং তেমনি বুক আর পাছার গড়ন । ওর ব্রা কমসেকম সি শেপের তো হবেই । লাল ঠোঁটটাও ভীষণ লাস্যময়ী । বৌদির বুকের খাঁজ ব্লাউস পড়লেও শাড়ির উপর থেকে বুঝতে পারি আমি । বেশ কয়েকবার ওর বুকের দিকে তাকিয়ে থাকতে আমায় ধরে ফেলেছে বৌদি । তবে বৌদি আর আমার সম্পর্ক ইয়ার দোস্তের মত । বৌদি ভীষণই ফ্রাঙ্ক আর এই কয়েকদিনের মধ্যেই আমাদের বন্ধুত্ব জমে উঠেছে ।
বৌদির ওই পাগল করা চেহারা দেখে আমি ঠিক করেছি যে করেই হোক সুপর্ণা দি কে আমার লিঙ্গের মালকিন করবো । বৌদির সঙ্গে সেক্সের আলোচনা মাঝে মধ্যেই হয় , তবে তা সবই ইয়ার্কির ছলে । এই রকম সাঙ্ঘাতিক সুন্দরী যদি আমাকে ডমিনেট করে তার দাস বানায় তাহলে আমি স্বর্গ পেয়ে যাবো । আমায় যদি লাংটো করে দিয়ে বৌদি ওর ভারী নিতম্ব নিয়ে আমার মুখের উপর চেপে বসে তাহলে কি আরামই না হবে!.............................
http://hotbanglachoti.com/bangla-choti-%E0%A6%AB%E0%A7%87%E0%A6%AE%E0%A6%A1%E0%A6%AE-%E0%A6%A1%E0%A6%AE%E0%A6%BF%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%BE%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%9F-%E0%A6%AC%E0%A7%8C%E0%A6%A6%E0%A6%BF-%E0%A7%A7/

0 comments:

Post a Comment

Note: only a member of this blog may post a comment.